এয়ারটেল এমবি চেক কোড ২০২১

এয়ারটেল এমবি চেক কোড ২০২২

এয়ারটেল এমবি চেক কোড ২০২২

আপনি এয়ারটেল অপারেটরের গ্রহক হলে অবশ্যই আপনাকে কোনো না কোনো সময় এমবি চেক করতে হবে। তাই এমবি চেক করার জন্য আপনাকে জানতে হবে এয়ারটেল এমবি চেক কোড কি?

এবং এয়ারটেল সিমে এমবি চেক করে কিভাব? তো জানতে হলে আপনাকে পুরো পোস্টটি পড়তে হবে। আর এখন আপনারা দেখছেন Nour 360. তো চলুন শুরু করি আজকের এই পোস্টটি।

আপনি অবশ্যই এয়ারটেল সিমে এমবি চেক কোড সম্পর্কে জানতে এই পোস্টএ এসেছেন। আর আপনি এই পোস্টএ এসে আপনি একদম সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।

কেননা আজকে আমরা জানবো এয়ারটেল সিমে এমবি চেক করার নাম্বার বা কোড। তো চলুন আমরা মুল আলোচনায় ফিরে যাই এবং এয়ারটেল এমবি চেক করে কিভাবে সেই সম্পর্কে জেনে নেই।

See also  বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ (Banglalink)

আরও দেখুনঃ এয়ারটেল মিনিট চেক কোড ২০২২

আপনার এয়ারটেল সিমে এমবি চেক করার মোট ৩টি পদ্ধতি আছে। এর মধ্যে আমরা আজকে ৩টি পদ্ধতিই আপনাদের মাঝে শেয়ার করবো। নিচে এয়ারটেল সিমে এমবি চেক করার নিয়ম তুলে ধরা হলো:

এয়ারটেল সিমে এমবি চেক করার কোড – [পদ্ধতি : ১]

আপনার এয়ারটেল সিম দিয়ে আপনার অবশিষ্ট এমবি চেক করতে প্রথমে আপনি এই পদ্ধতিটি ফলো করতে পারেন।

তো প্রথমেই আপনাকে চলে যেতে হবে আপনার ডায়েলার অ্যাপে। তারপর ওই অ্যাপে গিয়ে ডায়েল করুন *8000*84#. তারপর একটি ওইন্ডোতে আপনি আপনার অবশিষ্ট এমবি দেখতে পারবেন।

এয়ারটেল এমবি চেক কোড – [পদ্ধতি : ২]

আপনি যদি প্রথম পদ্ধতিটি ফলো করে এয়ারটেল এমবি চেক করতে ব্যার্থ হন। তাহলে এই পদ্ধতিটি আপনি ফলো করতে পারেন।

এর জন্য আপনাকে আবার চলে যেতে হবে আপনার ডায়েল প্যাডে। তারপর ওইখানে গিয়ে টাইপ করুন : *8#. তারপর আপনি আপনার এয়ারটেল এমবিগুলো দেখতে পারবেন একটি উইন্ডোতে।

এয়ারটেল এমবি চেক করে কিভাবে – [পদ্ধতি : ৩]

যদি উপরের দেওয়া ২ট পদ্ধতি ফলো করে আপনি এয়ারটেল এমবি চেক করতে না পারেন। তাহলে আপনাকে এই পদ্ধতিটি ফলো করা উচিত। কেননা এটিই হলে এয়ারটেল এর সবচেয়ে সহজ এমবি চেক করার উপায়।

See also  রবি মিনিট চেক কোড ২০২২ - Robi Minute Check

তো এবার আপনাকে My Airtel অ্যাপটি ইনস্টল করে নিতে হবে। তারপর আপনাকে আপনার এয়ারটেল ফোন নাম্বার দিয়ে লগিন করতে হবে। অতঃপর আপনি My Airtel অ্যাপটির হোমপেজে আপনি এমবি সহ আরও অন্যান্য তথ্য দেখতে পারবেন।

উপসংহার

আশাকরি এই ৩টি পদ্ধতি ফলো করে এতক্ষণে হয়তো আপনি সফলভাবে এয়ারটেল এমবি চেক করতে পেরেছেন। ভালো লাগলে অবশ্যই পোস্টটি শেয়ার করার অনুরোধ রইলো।

এছাড়াও এখানে ক্লিক করে এয়ারটেল সকল প্রয়োজনীয় কোড সম্পর্কে জানতে পারেন। ধন্যবাদ।

Scroll to Top