বিয়ের শুভেচ্ছা বাণী

বিয়ের শুভেচ্ছা বাণী উক্তি বার্তা দেখে নিন ২০২২

বিয়ের শুভেচ্ছা বাণী অভিনন্দন বার্তা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছে? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমরা বিয়ের শুভেচ্ছা বানী বা উক্তি দেখবো।

তাই যদি আপনি বিয়ের শুভেচ্ছা বাণী বা বিয়ের অভিনন্দন বার্তা খুজে থাকেন তাহলে আজকের পোস্টটি আপনার জন্য।

তো বরাবরের মতো আমি আপনাদের সাথে আছি নূর নবী, আর আপনি দেখছেন NOUR 360. তো আর কথা না বাড়িয়ে আমরা বিয়ের শুভেচ্ছা বার্তা বা বাণী দেখে নেই।

বিয়ের শুভেচ্ছা বাণী দেখুন

#1 : তোমাদের বিবাহিত জীবনে কখনো কোনো তৃতীয় জন কে আসতে দিও না। এতে সম্পর্কে ফাটল ধরে, বিশ্বাসে বাধা পড়ে, ফলশ্রুতিতে সম্পর্ক নষ্ট হয়ে যায়। শুভেচ্ছা রইলো তোমাদের জন্য।

#2 : বিয়ের মত এত সুন্দর পবিত্র সম্পর্কে, এত মিষ্টি সম্পর্কে যেন কারোল নজর না লাগে, সেই আশাবাদ ব্যক্ত করি।

#3 : জীবনে অনেক সুখি হও। আর উপভোগ করো, তোমাদের এই সদ্য বিবাহিত নব জীবন।

See also  সেরা কষ্টের স্ট্যাটাস দেখুন | Best Koster Status 2021

#4 : বিয়ের মত এত সুখময় আর স্বর্গীয় একটা সম্পর্কে জড়িয়েছো নিজেকে। কারো যেন কু- নজর না লাগে, সেদিকে লক্ষ্য রেখো। সুখে থেকো।

#5 : সম্পর্ক টিকিয়ে রাখার একমাত্র এবং অন্যতম ভিত্তি হলো বিশ্বাস। সে বিশ্বাসটা কে আরো দৃঢ় করো। একে অপরের সাথে অনেক বেশি বেশি সময় কাটাও। ওহ! অভিনন্দন জানাতেই তো ভুলে গেছি। শুভেচ্ছা তোমাদের!

#6 : হে নবাগত দম্পতি! তোমাদের আগমনে এ সংসারে সুখের বন্যা বয়ে যাক। সবসময় এই কামনা করি।

#7 : বিয়ে, কোন ছেলে খেলা নয়। এই দাম্পত্য জীবনকে আগলে রেখো। ভবিষ্যতে সুখী হতে পারবে তবে। শুভকামনা তোমাদের জন্য। – বিয়ের শুভেচ্ছা বানী

#8 : বিয়ে শুধু করলেই হবে না; তাকে পুরো জীবন ধরে বয়ে নিয়ে চলার, তাকে টিকিয়ে রাখার পুরো দায়িত্ব তোমাদের দুজনের উপর বর্তায়। আমার শুভকামনা রইলো তোমাদের প্রতি।

#9 : তোমাদের এই নব জীবন অনেক সুখের হোক। রংধনুর সাত রঙে রাঙিয়ে যাক তোমাদের এই সদ্য বিবাহিত জীবন, এই কামনা করি। ভালো থেকো সবসময়।

See also  সেরা কষ্টের স্ট্যাটাস দেখুন | Best Koster Status 2021

#10 : তোমাদের বিয়েতে উপস্থিত থেকে আশীর্বাদ করতে পারিনি তো কি হয়েছে! দূর থেকেই তোমাদের আশীর্বাদ করি, অনেক সুখী হও।

বিয়ের অভিনন্দন বার্তা

#11 : নবদম্পতি অভিনন্দন তোমাদের! বংশের প্রদীপ কে আরও উজ্জ্বল করো। এই দায়িত্ব তোমাদের ই।

#12 : শুধু স্বামী-স্ত্রী নয়, দুজন দুজনের বন্ধু হয়ে থেকো। একে অপরকে বুঝতে শেখো, একে অপরকে বিশ্বাস করো সব সময়। অন্যের কথায় কান দিয়ে সম্পর্কে অবিশ্বাস বয়ে এনো না। এবং সবশেষে জানাই ভালো থেকো অনেক।

#13 : তোমরা একে অপরের হাতে হাত রেখে সারাটা জীবন কাটিয়ে দাও, নবদম্পতিরা! এই কামনা করি।

#14 : আজ তোমাদের শুভ বিবাহ সম্পন্ন হলো। সামনের জীবন তোমাদের আরও শুভ হোক, তোমরা এ সমাজের জন্য শুভ কিছু বয়ে আনো, এই প্রত্যাশা রাখি। অবশেষে জানাই, “শুভ বিবাহ”।

#15 : আমাদের আশীর্বাদী হাত সব সময় তোমাদের মাথার উপর থাকবে। চিন্তা করো না। পিছনে ফিরে তাকিওনা। নবদম্পতিরা, তোমরা সামনে এগিয়ে চলো।

#16 : বিয়ে মানে শুধু দুইজন মানুষের কাগজে-কলমে সাইন নয়; বিয়ে মানে দুই আত্মার মেলবন্ধন, দুটি পরিবারের মেলবন্ধন। সুখী হও তোমরা দুজন, এই কামনা করি।

See also  সেরা কষ্টের স্ট্যাটাস দেখুন | Best Koster Status 2021

#17 : বিবাহের শুভ রং তোমাদের জীবনকে রাঙিয়ে দিক, তোমাদের জীবন আরো মধুময় হোক! সব সময় একসাথে হাতে হাত রেখে পাশাপাশি চলো। এই কামনা ই থাকলো তোমাদের প্রতি সব সময়!

সর্বশেষ

তো বন্ধুরা আজকের এই বিয়ের শুভেচ্ছা বাণী বা বার্তাগুলো কেমন লাগলো? তা নিচে কমেন্টে অবশ্যই জানাতে ভুলবেন না।

আর আপনার যদি এই বাণীগুলো ভালো লাগে তাহলে অবশ্যই আপনার বন্ধুকে বিয়ের শুভেচ্ছা বা অভিনন্দন বার্তাগুলো শেয়ার করে দেখার সুযোগ করে দিন। ধন্যবাদ

Scroll to Top