টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১ চেক কোড!

টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১

আপনি যদি একজন টেলিটক ব্যবহারকারি হয়ে থাকেন। আর আপনি টেলিটক নাম্বার দেখার উপায় নিয়ে সমস্যায় থাকলে। কিংবা, যদি আপনি টেলিটক নাম্বার চেক করার উপায় না জেনে থাকেন।

তাহলে আমি বলব আপনি আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়তে থাকুন। যার জন্য আপনি টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১ সম্পর্কে পুরোপুরি জানতে পেরে যাবেন। তো চলুন আজকের এই পোস্টটি শুরু করা যাক।

আমার মনে হয় আপনি গুগলে অনেক সার্চ করে তারপর আমাদের সাইট Nour 360 এ এসেছেন। আর এই সার্চ এর মধ্যে অন্যতম হলো : টেলিটক নাম্বার দেখার নিয়ম, টেলিটক নাম্বার চেক কোড, টেলিটক নাম্বার দেখে কত দিয়ে।

আরও দেখুনঃ

তো আসুন আর দেরি না করে আমরা টেলিটক নাম্বার দেখার কোড দেখে নেই।

টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১

টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১
টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১

প্রিয় পাঠক, যদিও টেলিটক সিমে নাম্বার দেখার অনেকগুলো ধাপ আছে। তার মধ্যে আমি সহজ এবং বিখ্যাত কিছু উপায়গুলো বাছাই করেছি। আমি যে রকমটা করতে বলি। আর আপনি যদি সেই রকম করেন।

তাহলে আশাকরি আপনি সহজেই টেলিটক নাম্বার চেক করতে পারবেন। আমি ধাপে ধাপে একেকটা করে দেখানোর চেষ্টা করেছি। নিচে টেলিটক নাম্বার দেখার ধাপগুলো দেখে আপনিও জেনে নিন আপনার টেলিটক নাম্বার দেখার উপায়

পদ্ধতি : ১ – টেলিটক নাম্বার চেক কোড ২০২১

তো সর্বপ্রথম আপনি নিজের ডায়েলার অ্যাপটি চালু করুন। তারপর ওই ডায়েলার অ্যাপটিতে ডায়েল অপশনে টাইপ করুন : *551#. তারপর কিছু সময় অপেক্ষা করতে হবে।

তারপর অপেক্ষা করার পর আপনার কাছে একটি পপআপ ওইন্ডোর মতো একটা ছোট বার আসবে আর আপনি সেখানে আপনার টেলিটক নাম্বারটি দেখতে পাবেন।

পদ্ধতি : ২ – টেলিটক নাম্বার দেখার কোড

আপনি যদি উপরের দেওয়া পদ্ধতিটি অবলম্বন করার পরও আপনি আপনার টেলিটক নাম্বারটি দেখাতে না পারেন। তাহলে আপনি নিচে দেওয়া পদ্ধতিটি দেখতে পারেন।

সবার প্রথমে আপনাকে নিজের ম্যাসেঞ্জার বা ম্যাসেজ অ্যাপটি চালু করতে হবে। তারপর আপনাকে ওই ম্যাসেজ অ্যাপটিতে গিয়ে ম্যাসেজ অপশনে 222 নাম্বারে tar লিখে ম্যাসেজটি সেন্ড করে দিন।

তারপর কিছু সময় পার হবার পর আপনাকে একটি ম্যাসেজের ভিত্তিতে আপনার টেলিটক নাম্বারটি দেখানো হবে।

পদ্ধতি : ৩ – টেলিটক নাম্বার দেখার উপায়

উপরের পদ্ধতিটিও যদি অবলম্বন করার পরও যদি আপনি টেলিটক নাম্বার চেক করতে না পেরে থাকেন। তাহলে আপনার জন্য রয়েছে তিন নম্বর পদ্ধতিটি।

এই তিন নম্বর পদ্ধতিটি অবলম্বন করলে হয়তো আপনি বুঝতে পারবেন যে, টেলিটক নাম্বার দেখে কত দিয়ে? তাই আমি বলন আপনি এই তিন নাম্বার পদ্ধতিটি দেখে নিতে পারেন। তো বরাবরের মতো এবারও আপনার ম্যাসেজ অপশনে যান।

এবং সেখানে গিয়ে W লিখে পাঠিয়ে দিন 321 নাম্বারে। ম্যাসজ পাঠানোর পর কয়েক সেকেন্ড পর আপনি একটি ম্যাসেজের মাধ্যে আপনার টেলিটক সিমের নাম্বারটি পেয়ে যাবেন।

সর্বশেষে

আশাকরি আজকের এই পোস্টটি আপনার অনেক উপকারে এসেছে। আজকের দেওয়া এই তিনটি পদ্ধতিগুলোর মধ্যে আশাকরি আপনার কোনো একটি পদ্ধতিটি কাজ করবে।

আজকের এই পোস্টটির জন্য আপনি সহজেই টেলিটক নাম্বার দেখার উপায় সম্পর্কে জানতে পেরেছেন।

চাইলে আপনার বন্ধুদেরকেও ভুলে যাওয়া টেলিটক নাম্বার দেখার নিয়ম সম্পর্কে জানাতে পারেন। এর জন্য আপনাকে পোস্টটি আপনার বন্ধুর কাছে শেয়ার করতে হবে।

তাছাড়া চাইলে আপনি দেখে নিতে পারেন : এয়ারটেল মিনিট চেক কোড ২০২১। তো সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ

MD NOUR

তেমন কিছু না, অলস হলেও লেখালেখিকেই ভালোবাসি😊

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button