বাংলালিংক নাম্বার চেক কোড ২০২১

বাংলালিংক নাম্বার চেক করার কোড ২০২২

বাংলালিংক নাম্বার চেক করার কোড 2022

আপনি যদি বাংলালিংক গ্রহক হয়ে থাকেন, তাহলে আজকের এই পোস্টটি শেষ পর্যন্ত দেখুন। কেননা আজকে আমরা বাংলালিংক নাম্বার চেক করার নিয়ম সম্পর্কে জানবো। আপনারা দেখছেন Nour 360. তো চলুন আর বেশি কথা না বলে আজকের পোস্টটি শুরু করি।

বন্ধুরা আমাদের অনেক সময় কিংবা প্রয়োজন সময়ে আমাদের সিমের নাম্বার চেক করতে হয়। তাই আপনি যদি একজন বাংলালিংক অপারেটরের গ্রহক হয়ে থাকেন, তাহলে অবশ্যই আপনাকে বাংলালিংক নাম্বার চেক কোড বা বাংলালিংক নাম্বার দেখার উপায় সম্পর্কে জানতে হবে

তাই যদি আপনি আপনার বাংলালিংক সিমের নাম্বার ভুলে যান এবং বের করতে চান তাহলে আজকের এই পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন। কারণ নিচে আমি ভুলে যাওয়া বাংলালিংক সিমের নাম্বার দেখার উপায় সম্পর্কে বিস্তারিত ভাবে আলোচনা করেছি।

আরো দেখুনঃ

See also  বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ (Banglalink)

বাংলালিংক নাম্বার দেখার উপায়

বন্ধুরা, আপনার বাংলালিংক সিম দিয়ে বাংলালিংক নাম্বার চেক করতে আপনাকে একটি কোড ডায়েল করতে হবে। এবং সেই কোডটি ডায়েল করলে আপনি আপনার বাংলালিংক নাম্বার চেক করতে পারবেন।

তো আপনার বাংলালিংক সিমের নাম্বার দেখতে প্রথমে চলে যান আপনার ডায়েলার প্যাডে, তারপর ওই ডায়েল প্যাডে ডায়েল বা টাইপ করুন : *511#. তারপর কল বাটনে ক্লিক করুন। অতঃপর আপনাকে কয়েক সেকেন্ড অপেক্ষা করতে হবে। এবং আপনি একটি উইন্ডোতে আপনার বাংলালিংক সিমের নাম্বারটি দেখতে পাবেন।

সর্বশেষ – বাংলালিংক নাম্বার দেখার কোড

আশাকরি আজকের এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে। ভালো তো লাগবেই, কেননা আজকের এই পোস্টের সাহায্যে আপনি খুব সহজেই বাংলালিংক নাম্বার চেক করতে পেরেছেন।

তো যাইহোক, পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করার অনুরোধ রইলো। আর এরকম আরও তথ্য জানতে আমাদের ওয়েবসাইট এর সাথেই থাকুন্ম দেখা হচ্ছে নতুন কোনো পোস্ট নিয়ে। ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Scroll to Top